ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

সুস্থতা আল্লাহর খাস নিয়ামত: মিশা

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর। খল চরিত্রে আট শতাধিক সিনেমায় অভিনয় করে ইতোমধ্যেই নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। গত কয়েক বছর ধরে এই অভিনেতার সর্বাধিকসংখ্যক সিনেমা মুক্তি পাচ্ছে। কিন্তু করোনার কারণে দীর্ঘদিন ধরে সিনেমার শুটিং থেকে দূরে রয়েছেন এই অভিনেতা।


পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য গত ১০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন মিশা সওদাগর। সেখানে বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঢাকাই চলচ্চিত্রের নিয়মিত খোঁজ-খবর রাখছেন তিনি। করোনা মহামারির মধ্যে তিনি এবং তার পরিবারের সবাই সুস্থ আছেন। সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জানিয়ে ফেসবুকে তিনি লিখেন—সুস্থতা আল্লাহর খাস নিয়ামত।


মিশা সওদাগর চলতি মাসে ঢাকায় আসবেন। এর মধ্যে কয়েকটি নতুন সিনেমায় অভিনয়ের চূড়ান্ত কথা বলেছেন এই অভিনেতা। দেশে ফিরেই এসব সিনেমার শুটিংয়ে অংশ নিবেন বলে জানান তিনি।


মিশা সওদাগর ১৯৮৬ সালে বিএফডিসির নতুন মুখের সন্ধানে প্রতিযোগিতায় অংশ নেন। বিশ বছর বয়সে পরিচালক ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করেন। এই চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করেন তিনি। পরবর্তীতে নিজেকে খল-অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা করেন।

ads

Our Facebook Page